Latest Update, LIVE, Today News,

Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, September 8, 2020

বিশ্বের সবথেকে বড় টেলিকম ইন্টিগ্রেশন হবে Vi - কি কি পরিবর্তন এলো দেখে নিন একনজরে

The world's largest telecom integration will be Vi - take a look at what has changed


সুরশ্রী রায় চৌধুরীঃ

ভারতে ভোডাফোন আইডিয়ার রাজত্ব চলত দেশ জুড়ে। ২০১৮ সালে এক হয়েছিল ভোডাফোন আর আইডিয়া – দুই জনপ্রিয় টেলিকম সংস্থা মিশে গিয়ে বাজারে এসেছিল ভোডাফোন আইডিয়া লিমিটেড।

এবার এক চাঞ্চল্যকর সিদ্ধান্ত নিয়েছে ভোডাফোন আইডিয়া নাম পরিবর্তন করে হতে চলেছে উই। ‘VI’ আর সেই সঙ্গে পরিবর্তন হয়েছে লোগোও।

ইতিমধ্যেই নতুন ব্র্যান্ডিংটি সংস্থার ওয়েবসাইট এবং অ্যাপে আপডেট করা হয়েছে। নাম পরিবর্তন করলেও এটি আগের মতই পরিষেবা সরবরাহ করবে - সিমকার্ড, বিল, বিলবোর্ড এবং আরওঅন্যান্য। সংস্থার এমডি ও সিইও রবীন্দর টক্কর বললেন, “দু’বছর আগে ভোডাফোন এবং আইডিয়া যৌথভাবে কাজ করা শুরু করে। তারপর থেকেই বিশ্বের বৃহত্তম দুটি টেলিকম সংস্থাকে ইন্টিগ্রেশনের জন্য কাজ করছি।

তিনি আরও বলেছেন যে, এটি ১ বিলিয়ন 4G নেটওয়ার্ক ইউজারদের বিশ্বমানের ডিজিটাল এক্সপিরিয়েন্স দেওয়ার চেষ্টা করবে এবং আগামী প্রজন্মের নেটওয়ার্ক বিকাশে কাজ করবে। তারা আশা করছেন, সাধারণ মানুষ খুব তাড়াতাড়ি এই ব্র্যান্ডটিকে আপন করে নেবে।

অন্যদিকে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী ভোডাফোন-আইডিয়াকে AGR-এর বকেয়া হিসেবে প্রায় ৫০ হাজার কোটি টাকা শোধ করতে হবে। আর তাই, বাজার থেকে আয় বাড়ানোর আপ্রাণ চেষ্টা করছে এই সংস্থাটি এমনটাই মনে করা হচ্ছে।

সোমবার একটি অনলাইন কনফারেন্সে ভোডাফোন-আইডিয়া লিমিটেড তাদের এই নতুন ব্র্যান্ডনেম ঘোষণা করেছেন। সংস্থার দাবি, এই নামটি উভয় ব্র্যান্ডের রেফারেন্স হিসেবে ব্যবহার হবে। নতুন এই সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে বিশ্বের সবথেকে বড় টেলিকম ইন্টিগ্রেশন হবে তাদের এই ব্র্যান্ডে।


এ নিয়ে সোমবার সাংবাদিক বৈঠক করেছেন ভোডাফোন আইডিয়া’র CEO রবিন্দর টক্কর। তিনি জানিয়েছেন, “দু’বছরেরও কম সময়ের মধ্যে এই সংযুক্তিকরণ সম্ভব হয়েছে। দেশের এক নম্বর মোবাইল পরিষেবা সংস্থা হবে এই V!    "V!..... Together for Tomorrow." এই স্লোগান নিয়ে আজ থেকে যাত্রা শুরু করলো। 

এদিন সংস্থার তরফে নতুন প্ল্যানেরও ঘোষণা করা হয়। এদিন "Happy Surprises" প্রোগ্রামের ঘোষণাও করা হয়। রয়েছে WHATSAPP  VIC service assistant. আরও রয়েছে একাধিক নতুন প্ল্যান। 

আসুন দেখে নেই একনজরে নতুন প্ল্যান গুলো-

299 টাকায় ২৮ দিনের জন্য আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ৪ জিবি ডাটা । 
additional benefits
Now get DOUBLE DATA i.e, 2 + 2 = 4GB/Day, Truly Unlimited Local/National Calls to all Networks + 100 Local and National SMS/Day. Pack Validity for 28 Days

449 টাকায় ৫৬ দিনের জন্য আনলিমিটেড কলের সাথে  প্রতিদিন ৪ জিবি ডাটা ।

additional benefits
Now get DOUBLE Data, i.e. 2+2=4GB/Day + Truly Unlimited Local/National Calls to all Networks + 100 Local and National SMS/Day. Pack Valid for 56 Days

699 টাকায় 84 দিনের জন্য আনলিমিটেড কলের সাথে  প্রতিদিন ৪ জিবি ডাটা ।

additional benefits
Now get DOUBLE DATA i.e, 2+2 = 4GB/Day, Truly Unlimited Local/National Calls to all Networks + 100 Local and National SMS/Day. Pack Validity for 84 Days

1 comment:

  1. Recharge price others network theke samanyo komiye grahok der vlo porisheba dile. Company besi benifit korete parbe. No 1 network porisheba hoye uthbe.

    ReplyDelete

Post Top Ad

Your Ad Spot