Latest Update, LIVE, Today News,

Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, October 20, 2020

শিক্ষক তথা জেলা পুলিশ আধিকারিক চন্দন দাসকে সংবর্ধনা জ্ঞাপন অশ্বমেধের

শিক্ষক তথা জেলা পুলিশ আধিকারিক  চন্দন দাসকে সংবর্ধনা জ্ঞাপন অশ্বমেধের  




আজ অশ্বমেধ একটি সামাজিক সংস্থা দিনহাটার পক্ষ থেকে একাধারে শিক্ষক তথা জেলা পুলিশ আধিকারিক মাননীয় শ্রী চন্দন দাস মহাশয়কে সংবর্ধনা জ্ঞাপন করা হল।

সংস্থার পক্ষে অমিত দাস এবং দীপায়ন চক্রবর্তী বলেন,চন্দন বাবু সমাজের প্রান্তিক স্তরের  চাকরিপ্রার্থী দের প্রশিক্ষণ দিয়ে চাকরির প্রত্যাশা পূরণের মাধ্যমে সেই সমস্ত চাকরী প্রার্থীদের তথা তাঁদের পরিবারের মুখে শুধু হাসি ফুটিয়েছেন তাই নয় কোচবিহার বাসী হিসেবে আমাদের সকলকে  করেছেন গর্বিত।তিনি যে প্রচেষ্টা পুলিশ আধিকারিক হিসেবে করেছেন তা হয়তো আগামীতে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ধারণার পরিবর্তনের সহায়ক হবে।

প্রসঙ্গত প্রায় মাস ছয়েক আগে বেশকিছু হতদরিদ্র যুবক কোচবিহার জেলা পুলিশের ট্রাফিক অফিসে এসে আবদার করে যে তাদের কনস্টেবল পরীক্ষার জন্য সাহায্য করতে হবে। ডিসপি ট্রাফিক শ্রী চন্দন দাস তাদের সাথে কথাবার্তা বলেন এবং বুঝতে পারেন যে , তারা পার্সোনালিটি টেস্ট সম্পর্কে সম্পূর্ণ অনভিজ্ঞ l জনা 10 -15 জনকে দিয়ে শুরু হল পড়াশুনা ট্রাফিক অফিসে l সংখ্যাটা বাড়তে বাড়তে হল প্রায় 72 জন l একদিন অন্তর-- অন্তর ট্রাফিক মহাশয় তার নিজের ঘরে ডেকে নিয়ে শুরু করেন প্রস্তুতিপর্ব l  রেজাল্ট বেরোনোর পর জানা গেল চন্দন স্যারের কাছে কোচিং করে প্রায় 62 জন ছাত্র সাফল্য লাভ করেছে।  এই ঘটনা কোচবিহারের ইতিহাসে প্রথম। একদিকে পুলিশ অন্যদিকে শিক্ষকের ভূমিকা-দুটোতেই সফল তিনি। 

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot